সাতক্ষীরায় জামাতার ছুরিতে শাশুড়ি খুন, স্ত্রী আহত

আপডেট: 03:41:30 17/07/2021



img

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় ছুরিকাঘাতে নিহত হয়েছেন মোমেনা খাতুন নামে এক নারী। ঘটনার সময় ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন তার মেয়ে ফাতেমা খাতুন। তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে আহত ফাতেমার স্বামী (মোমেনার জামাতা) সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের নেসারউদ্দিনের ছেলে আবদুল মাতিনকে।
ঘটনাটি ঘটে শুক্রবার গভীর রাতে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ছনকা তালসারি গ্রামে ফাতেমার বাবা গোলাম হোসেনের বাড়িতে।
পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, পায়রাডাঙ্গার মাতিনের সাথে ১৭ বছর আগে বিয়ে হয় ফাতেমা খাতুনের। তাদের একটি মেয়েসন্তান রয়েছে। একমাস আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গেলে ফাতেমা বাবার বাড়ি ছনকা তালসারি গ্রামে চলে আসেন।
শুক্রবার রাতে মাতিন তাদের বাড়ি আসে। গভীর রাতে সুযোগ বুঝে সে ফাতেমার নাভির নিচে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। মেয়েকে রক্ষা করতে এলে মাতিন তার শাশুড়ি মোমেনাকেও ছুরি মারে। ছুরির আঘাতে মোমেনা মারা যান। অপরদিকে ফাতেমাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
সদর থানার ওসি দেলোয়ার হুসেন জানান, ময়নাতদন্তের জন্য মোমেনার লাশ মর্গে পাঠানো হয়েছে। ‘ঘাতক’ মাতিনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন