সাতক্ষীরায় স্ত্রীর খুনির মৃত্যুদণ্ড

আপডেট: 06:57:19 13/11/2019



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ার জালালাবাদ এলাকায় যৌতুকের জন্য স্বপ্না মণ্ডল নামে এক নারীকে পিটিয়ে হত্যার দায়ে তার স্বামী রঞ্জন মণ্ডল (৩৫)-কে মৃত্যদণ্ডে দণ্ডিত করেছেন আদালত।
বুধবার দুপুর আড়াইটার দিকে সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তার এ রায় ঘোষণা করেন ।
সাতক্ষীরার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটার (পিপি) অ্যাডভোকেট জহুরুল হায়দার বাবু জানান, তালা উপজেলার বারাত গ্রামের নিমাইচন্দ্র দাশের মেয়ে স্বপ্নার সাথে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের তৈলকুপি গ্রামের রবিন মণ্ডলের ছেলে রঞ্জন মণ্ডলের বিয়ে হয়।  রঞ্জন যৌতুকের জন্য স্ত্রীকে প্রায়ই শারীরিক নির্যাতন করতো। ২০১২ সালের ৯ জুন ৫০ হাজার টাকা যৌতুকের জন্য নিজের বাড়িতে স্ত্রীকে পেটাতে পেটাতে মেরে ফেলে সে।
এ ঘটনায় নিহতের ভাই শিবপদ দাস ছয়জনকে আসামি করে কলারোয়া থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গোলাম সরোয়ার মোল্যা তদন্ত শেষে আদালতে ২০১২ সালের ১২ জুলাই চার্জশিট দাখিল করেন। আদালত নয়জনের স্বাক্ষ্যগ্রহণের মাধ্যমে নিশ্চিত হন, স্বপ্নাকে হত্যা করা হয়েছে।
পিপি জানান,  মৃত্যুদণ্ডাদেশ পাওয়া রঞ্জন জামিন পেয়ে আগেই পালিয়ে যায়।

আরও পড়ুন