সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ ছাত্রলীগের দুই ‘সন্ত্রাসী’ নিহত

আপডেট: 01:33:13 30/11/2019



img
img

আব্দুস সামাদ, সাতক্ষীরা : সাতক্ষীরায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ‘সন্ত্রাসী’ নিহত হয়েছেন। শনিবার ভোররাতে শহরের বাইপাস সড়ক-সংলগ্ন কামাননগর এলাকায় এই ঘটনাটি ঘটে বলে জানানো হয়েছে।
পুলিশ বলছে, ঘটনার সময় সেখান থেকে দুটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়।
নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুরের ময়নুল ইসলামের ছেলে মামুনুল ইসলাম দীপ (২৫) ও কালিগঞ্জ উপজেলার সাইহাটি গ্রামের আবদুস সবুর সরদারের ছেলে সাইফুল ইসলাম (৩৮)। তারা দুইজনই ছাত্রলীগের কর্মী।
সাতক্ষীরা গেয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল হক বলছেন, কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের একটি মামলায় শুক্রবার কালিগঞ্জ থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এরপর উক্ত দুই শীর্ষ ছিনতাইকারী সন্ত্রাসীদের নিয়ে অস্ত্র উদ্ধারে শহরের বাইপাস সড়ক-সংলগ্ন কামাননগর এলাকায় গেলে তাদের সহযোগী অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে তাদের সহযোগীরা পিছু হটলে পুলিশ সেখান থেকে দীপ ও সাইফুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এসময় সেখান দুটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, দুটি অত্যাধুনিক চাকু ও একটি নাম্বার প্লেটবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়।
তবে, আলোচিত ছিনতাইয়ের ঘটনায় আরো কেউ আটক আছে কি-না তা বলেননি পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন