সাতক্ষীরা ট্রাকমালিক সমিতির নির্বাচন দাবি

আপডেট: 06:25:21 08/01/2020



img
img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলার ট্রাক মালিকদের ব্যবসায়িক স্বার্থ রক্ষাসহ মালিক সমিতির সাধারণ সভা ও নির্বাচনের দাবিতে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
জেলার ‘সাধারন ট্রাক মালিক’দের আয়োজনে বুধবার সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এতে বক্তব্য রাখেন, জেলা ট্রাক মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল গফুর সরদার, দপ্তর সম্পাদক সাঈদ আহমেদ রনজু,  অর্থ সম্পাদক কাজী মহিবুল ইসলাম দুলাল, সদস্য মাধবচন্দ্র দত্ত, রজত হাজরা, গোলাম মোস্তফা, মনিরুজ্জামান, হবিবার রহমান, শাহজান আলী, নুরুজ্জামান জামু প্রমুখ।
তারা বলেন, জেলা ট্রাক মালিক সমিতির বর্তমান কমিটি অবৈধ, অনির্বাচিত ও বিতর্কিত। এই কমিটির মেয়াদও গত ৬ জানুয়ারি শেষ হয়ে গেছে। তার পরও অনিয়মতান্ত্রিকভাবে দীর্ঘ ২১ বছর যাবত এই কমিটির সভাপতি আব্দুস সবুর ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পদে বহাল রয়েছেন। তারা তাদের মনগড়া লোকজন নিয়ে সমিতি পরিচালনা করে আসছেন।
তারা আরো বলেন, বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ১৯৯৬ সাল থেকে অদ্যাবধি কোটি কোটি টাকা লুটপাট করেছেন। যার কোনো হিসেব নেই।
বক্তারা অনতিবিলম্বে জেলা প্রশসনের কাছে দায়িত্ব হস্তান্তর করে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন, হালনাগাদ সদস্য তালিকা প্রকাশ, সকল অর্থের হিসেবসহ চার দফা দাবি তুলে ধরেন।
মানববন্ধন শেষে ট্রাকমালিকরা সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর পৃথক স্মারকলিপি প্রদান করেন।

আরও পড়ুন