স্কয়ারে চিকিৎসা শুরু টুকুনের

আপডেট: 08:56:02 12/07/2020



img

স্টাফ রিপোর্টার : প্রেসক্লাব যশোর সভাপতি জাহিদ হাসান টুকুনের চিকিৎসা শুরু হয়েছে রাজধানীর স্কয়ার হাসপাতালে।
আজ সকালে যশোরের বাসভবন থেকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশে রওনা হন জাহিদ হাসান টুকুন। বিকেলে তিনি ঢাকার পান্থপথে স্কয়ার হাসপাতালে পৌঁছান। অল্পসময়ের মধ্যেই সেখানে তার চিকিৎসা শুরু হয়।
যশোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মীর মোশাররফ হোসেন বাবু সুবর্ণভূমিকে জানান, বিকেল চারটার দিকে স্কয়ার হাসপাতালে জাহিদ হাসান টুকুনের চিকিৎসা শুরু হয়েছে। বর্তমানে জ্বর ছাড়া তার আর তেমন কোনো দৃশ্যমান সমস্যা নেই।
উপসর্গ দেখা দেওয়ায় গত ৫ জুলাই স্বাস্থ্য বিভাগের মাধ্যমে নিজের নমুনা দেন ‘জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটি’র সদস্য জাহিদ হাসান টুকুন। পরদিন খুলনা মেডিকেল কলেজ ল্যাব থেকে তার নমুনা পজেটিভ বলে জানিয়ে দেওয়া হয়।
এরপর জাহিদ হাসান টুকুন শহরের রেল রোডে নিজ বাসভবনে আইসোলেশনে থেকে স্থানীয় সিনিয়র ডাক্তারদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু জ্বর থেকে যাওয়ায় গেল রাতে তিনি ঢাকায় যাওয়ার সিদ্ধান্ত নেন।
যশোর সিটি কেবলের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন বাবু করোনা আক্রান্ত হওয়ার দুইদিনের মাথায় রাজধানীর স্কয়ার হাসপাতালে গিয়ে ভর্তি হন। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন বাবু। ঢাকায় অবস্থানরত বাবুর সঙ্গে যোগাযোগ করে গেল রাতেই স্কয়ারে নিজের চিকিৎসার ব্যবস্থা পাকা করেছিলেন জাহিদ হাসান টুকুন।

আরও পড়ুন