স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

আপডেট: 08:07:38 22/11/2020



img

মাগুরা প্রতিনিধি : স্বামীকে গাছের সাথে বেঁধে তার স্ত্রীকে (৪৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।
শনিবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞাত ৫ জনকে আসামি করে রোববার দুপুরে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।
ধর্ষণের শিকার ওই নারীর স্বামী বলেন, আমি ও আমার স্ত্রী মৌসুমে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে ধান সংগ্রহের কাজ করি। প্রায় বিশ দিন আগে ধান সংগ্রহ করতে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বইনদেখালি থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে ধান সংগ্রহের জন্য আসি। জায়গা না থাকায় আমরা জাগলা এলাকার মাঠে পলিথিনের তাঁবু খাটিয়ে বসবাস করি। শনিবার সন্ধ্যায় অপরিচিত ৫জনের একটি সংঘবদ্ধচক্র ধারাল অস্ত্র নিয়ে আমাদের উপর চড়াও হয় এবং মেরে ফেলার হুমকি দেয়। এরপর তারা আমাকে একটি গাছের সাথে বেঁধে আমার স্ত্রীকে জোর করে ধরে পাশের একটি পুকুরের কাছে নিয়ে ধর্ষণ করে। দুর্বৃত্তরা আমার কাছে থাকা ৫ হাজার টাকাও ছিনিয়ে নেয়। যাওয়ার সময় তারা কাউকে কিছু না জানানোর জন্যে মাসিয়ে যায়। পরে আমাদের চিৎকারে এলাকার লোকজন হাজির হয়।
মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন বলেন, ওই গৃহবধূ অজ্ঞাতনামা ৫জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামি গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন