স্বামী বললেই সিনেমা ছাড়বেন কাজল আগরওয়াল

আপডেট: 07:48:14 29/05/2021



img

সুবর্ণভূমি ডেস্ক : জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কাজল আগরওয়ালের ভক্তদের জন্য মন খারাপের এক খবর। গ্ল্যামার দুনিয়াকে নাকি বিদায় বলতে যাচ্ছেন এই তারকা অভিনেত্রী, এমন ইঙ্গিত মিলেছে। সুনির্দিষ্টভাবে এই বিদায় কবে আর কেন, তা চূড়ান্ত না হলেও আপাতত অভিনেত্রী বিরতি নিয়েছেন।
এক অনলাইন পোর্টালের বরাতে ভারতের অন্যতম শীর্ষ গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানিয়েছে, গ্ল্যামার ইন্ডাস্ট্রি থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কাজল আগরওয়াল। ওই পোর্টালকে কাজল জানিয়েছেন, স্বামী এবং পরিবারের সদস্যদের কাছ থেকে এখনও ভালো সমর্থন পাচ্ছেন তিনি; যা তাঁকে সিনেমায় মনোনিবেশ করা সহজ করে দিচ্ছে। তবে তিনি জানেন না, কত দিন সিনেমায় অভিনয় করবেন।
কাজল আগরওয়াল আরও জানিয়েছেন, তাঁর স্বামী গৌতম কিচলু যখন তাঁকে বলবেন, তখনই তিনি সিনেমা ছাড়বেন। যদিও অভিনেত্রী আরও যুক্ত করেছেন, মহামারি পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে প্রতিশ্রুতি দেওয়া সিনেমাগুলোর শুটিং শুরুর অপেক্ষায় রয়েছেন।
বিয়ের পর কাজল আগরওয়ালের একমাত্র সিনেমা হিসেবে কল্যাণ পরিচালিত ‘ঘোস্টি’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। পত্রপত্রিকার খবর, কাজল আগরওয়ালের সিনেমা মুক্তির তালিকায় আছে ‘ইন্ডিয়ান টু’ (তামিল), ‘হে সিনামিকা’ (তামিল), ‘প্যারিস প্যারিস’ (তামিল), ‘আচার্য’ (তেলেগু) ও ‘মোসাগাল্লু’ (তেলেগু)। এ ছাড়া ভেঙ্কট প্রভু পরিচালিত ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ দিয়ে ডিজিটালে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কাজল। এটি মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।
কাজলকে সবশেষ হিন্দি সিনেমা ‘মুম্বাই সাগা’য় দেখা গেছে, যেখানে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন জন আব্রাহাম ও ইমরান হাশমি।
গেল বছরের ৩০ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তেলেগু সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল। কাজল অবশ্য সামাজিক পাতায় বরাবরই সরব। তবে সিনেপর্দা থেকে বিদায় নিলে সে সরবতা কি অনুরাগীদের মন ততটা ভেজাতে পারবে?
সূত্র : এনটিভি

আরও পড়ুন