হাসপাতাল ছেড়েছেন ব্যবসায়ী নেতা বাবু

আপডেট: 07:33:23 30/06/2020



img

স্টাফ রিপোর্টার : যশোরের ব্যবসায়ী নেতা মীর মোশাররফ হোসেন বাবু প্রায় সুস্থ হয়ে উঠেছেন। সোমবার তিনি হাসপাতাল ছেড়ে রাজধানীতে নিজের বাসায় উঠেছেন।
মঙ্গলবার দুপুরে সুবর্ণভূমিকে এই তথ্য দিয়ে করোনাভাইরাসে আক্রান্ত বাবু বলেন, ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তির পর দুই দফা তার শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষা করা হয়েছে। দুইবারই ফল নেগেটিভ এসেছে। এরপর ডাক্তাররা তাকে ঝুঁকিমুক্ত ঘোষণা করে হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছেন। তবে আগামী ৩-৪ দিনের মধ্যে আরেকবার তার শরীর থেকে নমুনা নেওয়া হবে। সেই পরীক্ষার ফলও নেগেটিভ হলেই কেবল তিনি সাধারণ জীবনে ফিরতে পারবেন।
সুবর্ণভূমিকে বাবু আরো জানান, তার শরীরে এখন জ্বর নেই। সামান্য কাশি আছে। শারীরিক দুর্বলতা রয়েছে। এছাড়া অন্য কোনো সমস্যা অনুভব করছেন না তিনি।
করোনামুক্তির সার্টিফিকেট পাওয়ার পর যশোরে ফেরার আশা করছেন বাবু।
গত ২০ জুন শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব নিশ্চিত করা হয় যশোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মীর মোশাররফ হোসেন বাবুকে। ওই দিনই তিনি যশোরের করোনা ডেডিকেটেড হাসপাতাল জিডিএল-এ ভর্তি হন। কিন্তু একদিন সেখানে থেকে তিনি ফিরে আসেন নিজ বাড়িতে। এরপর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ২৩ জুন তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। স্কয়ারে চিকিৎসা শুরুর পর ধীরে ধীরে উন্নতি হতে থাকে সিটি কেবল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও স্বর্ণলতা জুয়েলার্সের মালিক বাবুর শারীরিক অবস্থা

আরও পড়ুন