২৬ লাখ টাকা ছিনতাই, তাঁতিলীগ-ছাত্রলীগের আটক ৭

আপডেট: 05:20:48 29/11/2019



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ২৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে কমপক্ষে সাতজন আটক হয়েছেন। তবে এই বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী এখনো কিছু জানায়নি।
গতরাতে সাতক্ষীরা শহর ও কালিগঞ্জের মথুরেশপুর থেকে তাদের আটক করা হয়। এ সময় শহরের মুনজিতপুর এলাকা থেকে একটি অস্ত্রও উদ্ধার হয়।
আটক সবাই ছাত্রলীগ ও তাঁতিলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং এদের মধ্যে একজন ছাত্রলীগ নেতার বড়িগার্ড বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।
তবে, জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে সাংবাদিকরা যোগাযোগ করার চেষ্টা করলেও কোন দায়িত্বশীল কর্মকর্তা ফোন রিসিভ করেননি। এমনকি এদের সবাইকে একই ঘটনায় নাকি পৃথক ঘটনায় আটক করা হয়েছে, সেটাও নিশ্চিত হওয়া যায়নি। সংশ্লিষ্ট সূত্রগুলোর ধারণা, কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় এদের আটক করা হতে পারে।
সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার লোকজন জানান, ভোররাতে ঊষা ফার্নিচারের পাশের একটি বাড়ি থেকে আব্দুল আজিজ নামে এক যুবককে আটক করে সাদা পোশাকধারী লোকজন। তার ঘরের পেছন থেকে মাটি খুঁড়ে একটি অস্ত্র উদ্ধার করা হয়। এরআগে মুনজিতপুরের দীপ ও মুন্সিপাড়ার সাইফুল নামে দুইজনকে আটক করে সাদা পোশাকধারীরা। দীপ সাতক্ষীরার এক ছাত্রলীগ নেতার দেহরক্ষী হিসেবে পরিচিত। এরমধ্যে দীপ মুন্সিপাড়া এলাকার সোহাগ হত্যা মামলার আসামি এবং সাইফুল বেআইনি অস্ত্রধারী ও তার বাড়ি কালিগঞ্জের চাম্পাফুল ইউনিয়নের সাইহাটি গ্রামে বলে সূত্র জানায়।
এদিকে, কালিগঞ্জ থেকে একাধিক সূত্র জানায়, উপজেলার মথুরেশপুর এলাকা থেকে চারজনকে আটক করে সাদা পোশাকধারী লোকজন। আটক ব্যক্তিরা হলেন, বসন্তপুর গ্রামের আব্দুল নুর বিশ্বাসের ছেলে উপজেলা তাঁতিলীগের সভাপতি ময়নুল বিশ্বাস (৩০), একই এলাকার রফিুকল ইসলামের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম এহসান কিরণ (২২), একই এলাকার আফসার আলীর ছেলে ছাত্রলীগ সদস্য আশিকুর রহমান (২৩) ও আজিজ আহমেদের ছেলে উপজেলা তাঁতিলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান (২৪)।
আসাদুর রহমানের ভাই ইফতেখার আলম এই তথ্য নিশ্চিত করলেও পরে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
আইন শৃঙ্খলা রক্ষাকারী কোনো সংস্থা থেকে এই তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন