‘উন্নয়নের ধারা ধরে রাখতে নৌকায় ভোট দিন’

আপডেট: 03:42:21 28/01/2021



img
img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেছেন, শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করেন। মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেন। তিনি ভালোবেসে মণিরামপুর পৌরসভা নির্বাচনে মাহমুদুল হাসানকে নৌকা প্রতীক দিয়েছেন। নেত্রীর হাতকে শক্তিশালী করতে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ জানুয়ারি শনিবার নৌকা মার্কায় ভোট দিন।
আসন্ন পৌরসভা নির্বাচনে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলের পৌর শাখা আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শাসক দলের এই নেতা বলেন, ‘নৌকা মার্কার প্রার্থী মাহমুদুল হাসান মানুষ গড়ার কারিগর ছিলেন। তিনি মানুষের জন্য কাজ করেন। মাহমুদুল হাসান মানে উন্নয়নের অগ্রগতি। বিগত পাঁচ বছরে মেয়র হিসেবে মণিরামপুর পৌরসভার জন্য তিনি নিরলসভাবে কাজ করেছেন। তার হাতের ছোঁয়ায় মণিরামপুর পৌরসভা দ্বিতীয় শ্রেণি থেকে প্রথম শ্রেণিতে উন্নীত হয়েছে। এই উন্নয়ন ধরে রাখতে আপনারা আবারো নৌকায় ভোট দেবেন।’
স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে মোজাম্মেল বলেন, পাঁচ বছরের শাসনামলে (২০০১-২০০৬ সাল) বিএনপি দেশে সন্ত্রাস লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। এবারের পৌরসভা নির্বাচনে তারা যেন নির্বাচিত হয়ে আবারো সেই সুযোগ না পায় সেজন্য নিজেদের উদ্যোগে দলকে সুসংগঠিত করতে হবে। নিজেদের মধ্যে প্রতিযোগিতা থাকবে, সেটা যেন প্রতিহিংসায় রূপ না নেয়।
পথসভায় অন্য নেতারা বলেন, ১৯৯৯ সালে মণিরামপুর পৌরসভা গঠিত হলে প্রথম মেয়র নির্বাচিত হন আমজাদ হোসেন লাভলু। ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর তারা লাভলুকে টেনেহিঁচড়ে সেখান থেকে নামিয়ে দিয়ে পৌরসভাকে ধ্বংসস্তূপে পরিণত করেছিলেন।
মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেনের সঞ্চালনায় এবং পৌর সভাপতি আমজেদ হোসেনের সভাপতিত্বে পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, ঝিকরগাছা-চৌগাছা উপজেলার সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম, বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী কাজী মাহমুদুল হাসান, যশোর সদর উপজেলা সভাপতি মোহিতকুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক মুসা মাহমুদ, মণিরামপুর উপজেলা সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, বর্তমান উপজেলা চেয়ারম্যান নাজমা খানম প্রমুখ।

আরও পড়ুন