‘ছাত্রলীগ নেতা খুন মাদক নারী আধিপত্যের বিরোধে’

আপডেট: 03:54:44 13/09/2020



img
img

লোহাগড়া (নড়াইল ) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানকে (২৮) কুপিয়ে হত্যার প্রতিবাদ, জড়িতদের আটক ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ।
এদিকে, খুনের ঘটনায় জড়িত সন্দেহে মোট দশজনকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ। পুলিশ বলছে, মাদক ব্যবসা, এলাকায় আধিপত্য বিস্তার ও নারীঘটিত বিরোধে রেজোয়ান খুন হতে পারেন।
গত শুক্রবার সন্ধ্যারাতে দুর্বৃত্তদের হামলায় নিহত হন ছাত্রলীগ নেতা শেখ জহিরুল ইসলাম রেজোয়ান।
এই হত্যায় জড়িতদের অবিলম্বে আটক ও বিচারের দাবিতে রোববার বেলা ১১টায় লোহাগড়া উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে উপজেলা পরিষদের সামনে মানববন্ধনে দাঁড়ায়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা শেখ সগির উদ্দীন সনেট, এস এম মুজাহিদুল ইসলাম, জসিম শেখ, মিজানুর রহমান মিন্টু প্রমুখ।
এদিকে, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই এলাকার শিমুল ফকির, নুর ইসলাম, ওলিয়ার রহমান, আজাদ শেখ, আরজ মোল্যা, আজগার মোল্যা, সোহেল শেখ, জামাল হোসেন, সেলিম শেখ, রওশন শেখকে আটক করে রোববার দুপুরে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।
তিনি বলেন, মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার ও নারীঘটিত বিষয় নিয়ে এ হত্যা সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে এখনো মামলা দেওয়া হয়নি।
গত শুক্রবার সন্ধ্যারাতে উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ানকে একদল দুর্বৃত্ত কুপিয়ে হত্যা করে। রেজওয়ান কুমড়ি গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

আরও পড়ুন