‘যেসব দুর্নীতি দেখা যাচ্ছে তা দীর্ঘ প্রক্রিয়ার ফল’

আপডেট: 02:04:50 23/09/2020



img

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার কারণেই দুর্নীতির নানা ঘটনা সামনে আসছে।
হানিফ বলেন, এখন যেসব দুর্নীতি দেখা যাচ্ছে সেগুলো দীর্ঘদিন ধরে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে হয়ে আসছে। আওয়ামী লীগ নয়, বিগত বিএনপি-জামায়াত সরকার এইসব দুর্নীতিকে লালন পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল। সেটারই মূলোৎপাটন হচ্ছে এখন।
হানিফ বলেন, এখন সরকারের চলমান দুর্নীতিবিরোধী অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই হলো দুর্নীতিবাজদের পক্ষ নেওয়া ও দুর্নীতিকে রক্ষা করা। সারাদেশে উন্নয়ন হচ্ছে। কিন্তু বিএনপির চোখে তা পড়ে না। তারা কোনো উন্নয়ন দেখতে পায় না। কারণ তারা কোনো উন্নয়ন করতে পারেনি। সেই ব্যর্থতা ঢাকতে তারা এখন সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করে জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে।
বুধবার বেলা ১১টায় কুষ্টিয়ায় উপজেলা অডিটোরিয়ামে সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।
ওই সময় কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন