মণিরামপুরে করোনা আক্রান্ত ৪৪, নারীর মৃত্যু

আপডেট: 10:50:31 13/06/2021



img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: করোনার দ্বিতীয় ঢেউয়ে যশোরের মণিরামপুরে বাড়ছে আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই উপজেলার কোনো না কোনো এলাকায় নতুন আক্রান্তের খবর আসছে।
রোববার (১৩ জুন) আটজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এই নিয়ে মণিরামপুরে দ্বিতীয় বারেরমত গত দুই সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছেন মোট ৪৪ জন। যাদের মধ্যে সাজেদা খাতুন (৫২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
শনিবার (১২ জুন) সকালে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সাজেদা খাতুনের বাড়ি উপজেলার চালুয়াহাটি ইউনিয়ের সিংহের পারখাজুরা গ্রামে। করোনা উপসর্গ নিয়ে তিনি কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিলেন। অবস্থার অবনতি হলে তাকে খুলনায় ভর্তি করা হয়।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপ বসু এই তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার থেকে রোববার মণিরামপুরে আট জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
নতুন আক্রান্তরা হলেন, মণিরামপুর হাসপাতালের চিকিৎসক সুমন নাগ (২৯),
উপজেলার মুজগুন্নী গ্রামের আব্দুল হালিম (২৭) ও আনসার আলী (৪৪), শেখপাড়া খানপুর গ্রামের আবু বকর সিদ্দিক (২৩), তাহেরপুর গ্রামের নমিতা মন্ডল (৩৮), হরিহরনগর ইউনিয়ের মদনপুর গ্রামের আসমা খাতুন, মশ্মিমনগর ইউনিয়নের চাকলা গ্রামের মিল্টন হাসান এবং ঢাকুরিয়া ইউনিয়ের ব্রহ্মপুর গ্রামের ফিরোজ আল মামুন।
আরএমও ডা. অনুপ বসু বলেন, রোববারের আক্রান্ত আটজন মণিরামপুর, ঝিকরগাছা ও যশোর সদর হাসপাতালে নতুনা দিয়েছিলেন। ফলাফল পজেটিভ আসার পর উপজেলা প্রশাসনের মাধ্যমে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। তারা নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন