‘বিদ্রোহী প্রার্থী’ নিয়ে বিপাকে আওয়ামী লীগ : আফিল

আপডেট: 11:36:50 09/10/2021



img

স্টাফ রিপোর্টার, বেনাপোল (যশোর): যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, ইউপি নির্বাচনকে সামনে রেখে ‘বিদ্রোহী প্রার্থী’ নিয়ে বিপাকে পড়েছে আওয়ামী লীগ। দলের প্রার্থীরা এখন একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে প্রচারণা চালাচ্ছেন। বিপরীতে দলীয় প্রার্থী মনোনয়ন না করালেও গোপনে বিশেষ কাউকে সমর্থন করার চেষ্টায় আছেন বিএনপি ও জামায়াতের নেতা-কর্মীরা। এ কারণে বিদ্রোহীদের প্রচারণা বন্ধ করে দলীয় প্রার্থীর পক্ষে সকলকে কাজ করতে অনুরোধ করছি।
তিনি বলেন, এই সরকারের আমলে দেশের প্রভূত উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে-গঞ্জে সড়ক, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাও করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সবই করছে। এসব উন্নয়ন অব্যাহত থাকবে এবং গ্রামকে শহরে রূপান্তর করা হবে।
শনিবার (৯ অক্টোবর) বিকেলে শার্শা উপজেলার চালিতাবাড়িয়া হাইস্কুল মাঠে আয়োজিত জনসভায় আফিল উদ্দিন প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন। এতে কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ফিরোজ হাসান টিংকু সভাপতিত্ব করেন।
জনসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা সাধারণ সম্পাদক মুসা মাহমুদ, শার্শা উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, আসাদুজ্জামান আসাদ, এনামুল হক মুকুল, নাসির উদ্দিন, অহিদুজ্জামান অহিদ, আব্দুর রহিম সরদার, ইকবাল হোসেন রাসেল প্রমুখ।  

আরও পড়ুন