সীমান্তে বিজিবির অভিযানে ৬ জন আটক

আপডেট: 02:39:26 14/06/2021



img

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সীমান্তের হিজলদী, মাদরা, তলুইগাছা এবং বৈকারীতে বিজিবির অভিযানে ৬ জন বাংলাদেশী নাগরিককে আটক করা হয়েছে। আটককৃতদের বাড়ি নওগাঁ, চট্টগ্রাম, খুলনা ও যশোর জেলার বিভিন্ন এলাকায়।
বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটলিয়ন সূত্র জানায়, করোনা ভাইরাসের ভারতীয় ডেল্টা ভ্যারিয়েন্টের সংক্রমণ প্রতিরোধকল্পে ৩৩ বিজিবির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্তে অবৈধ গমনাগমন নিয়ন্ত্রণে লক্ষ্যে বিজিবির টহল তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্ত থেকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের প্রাক্কালে ৬ জন বাংলাদেশী নাগরিক আটক করা হয়।
আটককৃতরা হলো, নওগাঁ জেলার মহাদেবপুর গ্রামের মির্জাপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে মো. আনারুল ইসলাম (৪০), চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার সিংহরা গ্রামের লঘু সরকারের ছেলে নয়ন সরকার (২৭), খুলনার কয়রা থানার গোবরা গ্রামের আক্তাব গাজীর ছেলে আলী আজম (২৫), তার স্ত্রী মিনান নাহার (২১), ছেলে মো. আরিফ হোসেন (৫) এবং যশোরের অভয়নগর থানার কুদলা গ্রামের খোকা ফকিরের ছেলে শেখ শরিফুল ফকির (৩১)।
বিজিবি আরো জানায়, গত ২৮ এপ্রিল ২০২১ হতে এ পর্যন্ত দেশে প্রবেশের প্রাক্কালে সর্বমোট ৫৪ জন বাংলাদেশী নাগরিক এবং ৩ জন মানব পাচারকারীকে আটক করা হয়।
আটককৃত বাংলাদেশী নাগরিকদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।

আরও পড়ুন