লোহাগড়া পৌরসভায় নৌকা পেলেন মশিয়ুর

আপডেট: 09:21:09 07/10/2021



img

নড়াইল ও লোহাগড়া প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া পৌরসভার আসন্ন নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান।
বৃহস্পতিবার গণভবনে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয়। পরে  নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু বিষয়টি  নিশ্চিত করেছেন।
এবার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন নয়জন। তারা হলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিকদার আজাদ রহমান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম ও সদস্য লিপি খানম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, সহসভাপতি আশরাফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এ এম আব্দুল্লাহ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আকরাম আলী এবং যুবলীগ নেতা মো. মহাসীন উদ্দীন।

সৈয়দ মশিউর রহমান জয়পুর ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম সৈয়দ মোশারফ হোসেনের ছেলে। বাবার মৃত্যুর পর তিনি ১৯৯৭ সালে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১১ সালে অনুষ্ঠিত লোহাগড়া পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করে তিনি পরাজিত হন। তিনি এবারই প্রথম দলীয় মনোনয়ন পেলেন।
আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৯ অক্টোবর, বাছাই ১১ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর।

আরও পড়ুন