নড়াইলে পুলিশের ইতিবাচক খবর বয়কটের ডাক

আপডেট: 09:33:29 24/09/2021



img

নড়াইল প্রতিনিধি: নড়াইলে পুলিশ কর্তৃক ‘সাংবাদিক নির্যাতনের’ প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
মানববন্ধন থেকে পুলিশের সব ইতিবাচক সংবাদ বয়কট এবং নেতিবাচক সংবাদ তুলে ধরার আহ্বান জানানো হয়।  
‘সাংবাদিক সমাজ’-এর ব্যানারে শুক্রবার বেলা ১১টায় নড়াইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু, সিনিয়র সাংবাদিক কার্ত্তিক দাস, কাজী হাফিজুর রহমান, মলয়কান্তি নন্দি, সাইফুল ইসলাম তুহিন, সাথী তালুকদার, লোহাগড়ার শেখ বদরুল আলম টিটো, কালিয়ার সাংবাদিক ওমর ফারুক প্রমুখ। জেলায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।
এসময় বক্তারা বলেন, পুলিশ সুপারের নির্দেশে সাংবাদিকের বাড়িতে গভীররাতে পুলিশের অভিযান অত্যন্ত দুঃখজনক। পুলিশের এহেন আচরণ কোনো সভ্য সমাজে কাম্য নয়। মানববন্ধনে পুলিশের সকল ইতিবাচক সংবাদ বয়কট এবং নেতিবাচক সংবাদ তুলে ধরার আহ্বান জানানো হয়।
মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়। এছাড়া আগামীকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) লোহাগড়ায় এবং রোববার (২৬ সেপ্টেম্বর) কালিয়া উপজেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।
গত ২২ সেপ্টম্বর “নড়াইলে পুলিশের হয়রানি, প্রতিবাদে ইজিবাইক চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা” শিরোনামে নড়াইল নিউজ টুয়েন্টিফোর ডট কম এ একটি খবর প্রকাশিত হয়। সাংবাদিকদের অভিযোগ, ওই রাতেই পুলিশ সুপার প্রবীরকুমার রায়ের নির্দেশে সদর থানা ও ডিবি পুলিশের দুটি গাড়ি দেশ টেলিভিশনের নড়াইল জেলা প্রতিনিধি এবং নড়াইল নিউজ টুয়েন্টিফোর ডট কম-এর সম্পাদক ও প্রকাশক শরিফুল ইসলাম বাবলুর ভওয়াখালীর বাড়িতে হানা দেয় তাকে আটক করার জন্য।

আরও পড়ুন