মোংলায় ২৮ লাখ টাকার চোরাই মালামাল জব্দ

আপডেট: 02:25:38 09/11/2021



img

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি: মোংলা বন্দরের পশুর নদীর কানাইনগর এলাকা থেকে একদিনের ব্যবধানে আবারও ২৭ লাখ টাকার চোরাই মালামাল জব্দ করেছে কোস্টগার্ড।
সোমবার (৮ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় পাচার করে আনা এসএসপাইপ  জব্দ করে কোস্টগার্ডের সদস্যরা। তবে, পাচারের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি তারা। এর আগে গত ৭ নভেম্বর একই এলাকা থেকে  দুটি নৌকাসহ ৪০ লাখ ২৫ হাজার টাকা মূল্যের চোরাই মালামালসহ এক পাচারকারীকে আটক করেছিল কোস্টগার্ড।
কোস্টগার্ড পশ্চিমজোনের সদর দপ্তরের  কর্মকর্তা লে. কমান্ডার হাসানুজ্জামান (বিএন)  জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৮ নভেম্বর) সকালে মোংলা উপজেলার পশুর নদী সংলগ্ন কানাই নগর এলাকায় অভিযান পরিচালনা করে কোস্টগার্ড পশ্চিম জোনের একটি দল। এসময় পরিত্যক্ত অবস্থায় ৩৫০ কেজি ওজনের (প্রতিটি ২০ ফুট লম্বা) ৯টি আর ৬০ কেজি ওজনের (প্রতিটি ১৮ ফুট লম্বা) ৩৯টি এসএস পাইপ জব্দ করা হয়। কোস্টগার্ডের দাবি, জব্দকৃত ওইসব মালামালের মূল্য ২৭ লাখ ৭৪ হাজার ৫০০ টাকা। এবং জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়।

আরও পড়ুন