বাসের ভেতরে অজ্ঞান করে লাখ টাকা ছিনতাই

আপডেট: 08:07:43 11/06/2021



img

নড়াইল প্রতিনিধি: নড়াইলের শিংগাশৈলপুর ইউনিয়নের নলদীরচর গ্রামের নিয়ামত খাঁনের ছেলে বিলু খাঁনকে (৫০) অজ্ঞান করে ৯৭ হাজার ২০০ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।
বিলু খাঁনের ভাই জামশেদ খাঁন বলেন, বেলা ৩টার দিকে অপরিচিত একটি নম্বর থেকে আমাকে জানানো হয়, ভাইকে অচেতন অবস্থায় গড়ের ঘাট এলাকায় বাস থেকে নামিয়ে রেখে গেছে। ফোনটা ভাইকে দিলে তার কথা যেন কেমন লাগছিল। তখন ওই এলাকায় আমাদের পরিচিত কয়েকজন পাঠাই আমার ভাই কি না জানার জন্য। তারা নিশ্চিত করলে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করি।
তিনি জানান, বিলু খাঁন গরু কেনার জন্যে টাকা নিয়ে মাইজপাড়া হাটে যাচ্ছিলেন। দুপুর ১টার দিকে তিনি নড়াইল পুরাতন বাস টার্মিনাল থেকে লোকাল একটি বাসে (সাতক্ষীরা-জ-০৪-০০১৪) চড়েন। বাসের ভেতরে কৌশলে তার নাকে চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে ওই টাকা টাকা নিয়ে যায়। এ ঘটনায় বাসচালক ও হেলপারের সম্পৃক্ততা থাকতে পারে বলে তিনি দাবি করেন।   
বিলুু খাঁনকে মাইজপাড়া বাসস্ট্যান্ডে না নামিয়ে দূরে ফাঁকা স্থানে নামানোর বিষয়ে জানতে চাইলে সাতক্ীঁরা-জ-০৪-০০১৪ নম্বর বাসের ড্রাইভার মাহাবুর বলেন, সুপারভাইজার রেজোয়ান ও হেলপার বলেছিল- সে মনে হয় ঘুমাচ্ছিল তাই এখানেই নামান।
বিলু খাঁনের শারীরিক অবস্থার বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েক ঘণ্টা পরে হয়তো জ্ঞান ফিরে পাবে। তা না হলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠাবো।
নড়াইল সদর থানার ওসি মোহাম্মদ শওকত কবির বলেন, বিষয়টা আপনার কাছ থেকে শুনলাম। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

আরও পড়ুন