নড়াইল ছাত্রলীগের কমিটি বাতিল দাবি

আপডেট: 11:37:51 02/11/2019



img

মৌসূমী নিলু, নড়াইল : চঞ্চল শাহারিয়ার মিমকে সভাপতি এবং রকিবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
১ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধার সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।
এদিকে, এ কমিটি বাতিলের দাবিতে ওইদিন সন্ধ্যায় শহরে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।  মিছিলে নেতৃত্ব দেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাইম ভূইয়া, সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু, নড়াইল পৌর ছাত্রলীগের রাকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজওয়ান মোল্যা, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সভাপতি সাজ্জাদ হোসেন ববি, সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নড়াইল জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত এবং সেই সাথে আগামী এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেওয়া হলো।   
জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জমান মুকুল বলেন, হটাৎ করে কেন্দ্র থেকে চাপিয়ে দেওয়া কমিটি কেউ মেনে নেয়নি।  সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যে দু’জনের নাম ঘোষণা করা হয়েছে, তারা কয়েক বছর ধরে নিষ্ক্রিয়।  তাছাড়া এখনও বিভিন্ন ইউনিট কমিটি গঠন করা হয়নি। সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হলে সবার মধ্যে প্রতিযোগিতা হতো এবং সঠিক নেতৃত্ব বেরিয়ে আসতো।

আরও পড়ুন