অভয়নগরে করোনায় মোট মৃত্যু ২০ জনের

আপডেট: 02:00:24 07/06/2021



img

মো. রবিউল ইসলাম, অভয়নগর (যশোর) : অভয়নগরে করোনার বিস্তার আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে। করোনার বিস্তাররোধে উপজেলা প্রশাসন ও নওয়াপাড়া পৌরসভা যৌথ উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে সচেতন করা হয়।
সোমবার সকালে নওয়াপাড়া শহরের নুরবাগ, স্বাধীনতা চত্বর, প্রফেসরপাড়া মোড়ে নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্তকুমার দাস শান্তর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ, মাইকিং করা হয়। এসময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিকসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক এবং বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ পুলিশ সদস্যরা।
এ সময় মেয়র বলেন, করোনা রোধ করতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর বেশি গুরুত্ব দিতে হবে। এর পাশাপাশি নওয়াপাড়া পৌরসভার চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে সংক্রমণ বেশি হওয়ার কারণে বাঁশ দিয়ে কয়েকটি রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে।
বিধিনিষেধ সম্পর্কে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, অভয়নগরে করোনা সংক্রমণের হার ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে নওয়াপাড়া পৌরসভার চার, পাঁচ ও ছয় নম্বর ওয়ার্ডে সংক্রমণ বেশি। তাই করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে সচেতন করা হচ্ছে।
করোনার বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চাইলে অভয়নগর উপজেলা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভী বলেন, এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৬৫৮। মারা গেছেন ২০ জন। হাসপাতালে ভর্তি আছেন ১৮ জন। বাকিরা বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহŸান জানান।

আরও পড়ুন