অভয়নগরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

আপডেট: 10:59:29 09/10/2021



img

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগরে ‘অরক্ষিত রেলক্রসিং’ পার হওয়ায় সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইমাজ রহমান জিসান (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।
শনিবার (৯ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে অভয়নগর উপজেলার তালতলা এলাকায় আকিজ জুটমিল-সংলগ্ন রেলক্রসিংয়ে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত জিসান অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের সমশপুর গ্রামের স্কুলশিক্ষক আতিয়ার রহমান মোল্যার ছেলে। সে পায়রাহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে দশটার দিকে জিসান একটি মোটরসাইকেল (যশোর ল-১৩-৭৬১৬) চালিয়ে তালতলা রেলক্রসিং পার হচ্ছিল। ওই সময় খুলনা থেকে চিলাহাটিগামী রকেট মেইল মোটরসাইকলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত জিসানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শাহিনুর রহমান জানান, সকাল পৌনে ১১টার দিকে ছেলেটিকে হাসপাতালে আনা হয়। কিন্তু এখানে আনার আগেই সে মারা যায়।
নিহতের চাচা মহিদুল ইসলাম বলেন, সকালে জিসান তার বাবাকে মোটরসাইকেলে পায়রাহাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পৌঁছে দেয়। সেখান থেকে ফেরার পথে তালতলা এলাকায় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার বুলবুল আহমেদ বলেন, ‘এমন কোনও ঘটনা আমার জানা নেই। গার্ড বা ট্রেনের চালক কেউই আমাকে দুর্ঘটনার কোনও তথ্য দেননি। এমনকী সাংবাদিকদের কাছ থেকে বিষয়টি জানার পর ঘটনাস্থলে লোকজন পাঠিয়েও কিছু পাইনি।’
জানতে চাইলে অভয়নগর থানার এসআই তরিকুল ইসলাম বলেন, ‘এমন কোনও সংবাদ আমাদের কাছে এখনও আসেনি। সংবাদ পেলে আপনাদের জানাবো।’

আরও পড়ুন