অভয়নগরে বাসচাপায় দুইজন নিহত

আপডেট: 09:49:18 18/10/2019



img

স্টাফ রিপোর্টার : যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট জাফরপুর এলাকায় যশোর-খুলনা মহাসড়কে বাসের ধাক্কায় এক নারীসহ দুই পথচারী নিহত হয়েছেন। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লেও যাত্রীদের হতাহতের খবর পাওয়া যায়নি। আজ শুক্রবার (১৮ অকেটাবর) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- যশোরের অভয়নগর উপজেলার জাফরপুর এলাকার গোলাম নবী (৭৫) ও খুলনার ফুলতলা উপজেলার দত্তগাতি এলাকার সেলিম মোল্যার স্ত্রী জোছনা বেগম (৫৫)। তাদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নওয়াপাড়া হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই ওমর ফারুক।
এসআই ওমর ফারুক জানান, আজ সকালে ঢাকা থেকে খুলনাগামী প্রিন্স পরিবহনের একটি যাত্রীবাহী বাস যশোরের অভয়নগর উপজেলার জাফরপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারায়। বাসটি পথচারী গোলাম রব্বানী ও জোছনা বেগমকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পথচারী দুজন। তবে বাসের যাত্রীরা কেউ গুরুতর আহত হননি।
তিনি আরও জানান, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়। মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আরও পড়ুন